সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : ব্যবসায়ী বাবা হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্ট্রান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ছোট্ট দুইশিশু ও স্ত্রীসহ এলাকাবাসী।

সোমবার সকালে টাঙ্গাইল শহরের ভিক্টোরিয়ার রোড ব্যবসায়ী মালিক সমিতির আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচির পালিত হয়।

মানববন্ধনে নিহতের ছেলে পঞ্চম শ্রেণি পড়ুয়া মুশফিকুর রহমান কথন বলেন, আমার বাবা এক বছর ধরে নাই, সবার বাবা স্কুলে আসে আমার বাবা আসে না। আমার বাবাকে নাকি মেরে ফেলছে। আসামীরা বাড়ীর সামনে দিয়ে যাতায়াত করে এবং আমাদের মারার জন্য হুমকি দেয়। আসামীদের বাড়ির সামনে দিয়ে যাতায়াত করতে দেখে আমার খুব কষ্ট হয়। প্রশাসন কিছুই করছে না।

মানববন্ধনে নিহত ছানোয়ার হোসেন ছেলে ও স্ত্রী আসামীদের অতিদ্রুত আইনের আওতায় এনে শান্তির দাবি জানান।

উল্লেখ্য, গত বছরের ৩১ অক্টোবর ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে নগর জালফৈ এলাকায় মারামারির ঘটনায় তিনি নিহত হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840